টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বদির খালাসের রায়ের বিরুদ্ধে আপিল গ্রহণ

চট্টগ্রাম, ২৩  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ থেকে কক্সবাজার-৪ আসনের এমপি আব্দুর রহমান বদিকে নিম্ন আদালতের দেয়া খালাসের বিরুদ্ধে দুদকের আপিল শুনানির জন্য গ্রহণ করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশন দুদকের করা আপিল আবেদন শুনানি করে হাইকার্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি জেবিএম হাসান সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ দুদকের পক্ষে শুনানি করেন আইনজীবী অ্যাডভোকেট খুরশীদ আলম খান। সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন তিনি।

এর আগে গত বৃহস্পতিবার অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিম্ন আদালতের খালাসের রায়ের বিরুদ্ধে আপিল করে দুদক। সম্পদের তথ্য গোপনের অভিযোগে গত ২ নভেম্বর বদিকে তিন বছরের কারাদণ্ড ও ১০ লাখ টাকা জরিমানার আদেশ দেয় ঢাকার বিশেষ জজ আদালত-৩। এছাড়া অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দেয়া হয়। ওই দিন অবৈধ সম্পদ অর্জন মামলায় বদিকে খালাস দেয়া হয়। ওই খালাসের বিরুদ্ধে আপিল করে দুদকের আইনজীবী।

গত ১৬ নভেম্বর উচ্চ আদালতের আদেশ এ মামলায় জামিন পায় বদি। দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক মো. আব্দুস সোবহান ২০১৪ সালের ২১ আগস্ট ঢাকার রমনা থানায় এমপি বদির বিরুদ্ধে এই মামলা করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত