টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ময়নাতদন্ত রিপোর্ট : আত্মহত্যা করেছেন দিয়াজ, প্রত্যাখান পরিবারের

চট্টগ্রাম, ২২  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক দিয়াজ ইরফান আত্মহত্যা করেছেন বলে ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে।

এদিকে, আত্মহত্যার কারণে দিয়াজ ইরফান চৌধুরীর মৃত্যু হয়েছে-ময়নাতদন্তে আসা এমন প্রতিবেদন প্রত্যাখান করেছে তার পরিবার।

বুধবার দুপুর দেড়টার দিকে পুলিশের কাছে ময়নাতদন্তের প্রতিবেদন পেশ করেছে ফরেনসিক বিভাগ।

হাটহাজারী থানা পুলিশ পরিদর্শক বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, ফরেনসিক বিভাগের ময়নাতদন্তের রিপোর্ট আমাদের কাছে পৌঁছেছে। রিপোর্টে মৃত্যুর কারণ হিসেবে `আত্মহত্যা` উল্লেখ করেছে ফরেনসিক বিভাগ।

প্রতিবেদনের বিষয়ে জানার পরপরই পরিবারের পক্ষ থেকে এই প্রতিবেদন প্রত্যাখান করে  দিয়াজ ইরফান চৌধুরী বড় বোন অ্যাডভোকেট জুবাইদা ছরওয়ার নিপা বলেন, আমরা নিশ্চিত আমার ভাইকে হত্যা করা হয়েছে। আমরা এই প্রতিবেদন প্রত্যাখান করছি। আমরা এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

দিয়াজের ময়নাতদন্ত প্রতিবেদনের বিষয়ে চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) রেজাউল মাসুদ  বলেন, আমরা ফরেনসিক বিভাগের তৈরি করা ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেয়েছি। প্রতিবেদনে একজন অধ্যাপক ও দুইজন সহকারী অধ্যাপকের স্বাক্ষর রয়েছে। এই প্রতিবেদনের ভিত্তিতে আমরা নিশ্চিত হয়েছি এটি আত্মহত্যা ছাড়া কিছু নয়।

তিনি দিয়াজ ইরফান চৌধুরীর গলায় আঁচড়ের দাগ আত্মহত্যাকাজে ব্যবহৃত সরঞ্জামের কারণে হয়েছে বলেও জানান।

উল্লেখ্য, রোববার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের ২নং গেইট এলাকায় নিজ বাসার কক্ষে ঝুলন্ত অবস্থায় দিয়াজের মরদেহ পাওয়া যায়। তিনি বিশ্ববদ্যালয়ের ২০০৬-০৭ শিক্ষাবর্ষের ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী ছিলেন। এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক ছিলেন তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত