টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দিয়াজের ময়নাতদন্ত রিপোর্ট প্রস্তুত

slচট্টগ্রাম, ২২  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক দিয়াজ ইরফানের অস্বাভাবিক মৃত্যুর ময়নয়াতদন্ত প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। যেকোন সময় তা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কাছে এটি হস্তান্তর করা হবে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

কী কারণে তার মৃত্যু হয়েছে এমন প্রশ্নে তিনি বলেন, এ মুহূর্তে কোন মন্তব্য করে ধুম্রজাল সৃষ্টি করতে চাই না। প্রতিবেদনে কী আছে তা আইন প্রয়োগকারী সংস্থা জানাবে। তবে প্রতিবেদনটি হস্তান্তরের জন্য প্রস্তুত রয়েছে।

এদিকে বেলা সাড়ে ১২টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২ নং গেইট এলাকায় অবস্থিত দিয়াজের বাসায় যান। এ সময় যে কক্ষে দিয়াজকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে ওই কক্ষটি ঘুরে দেখেন তিনি। পরে পরিবারের সদস্যদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন।

অন্যদিকে এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়েত করা হয়নি। তবে পরিবার বলছে তারা ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাবার পর সরাসরি আদালতে মামলা করবেন।

গত ২০ নভেম্বর (রোববার) রাত সাড়ে ৯টার দিকে দিয়াজের মৃত্যুর খবর ক্যাম্পাসে এবং ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ছড়িয়ে পড়ে। পরে পুলিশ বাসার দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় দিয়াজের মরদেহ উদ্ধার করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত