টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আগ্রাবাদে ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ১

চট্টগ্রাম, ২১  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): নগরীর সড়কের পাশে বস্তার মধ্যে জালাল উদ্দিন সুলতান (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধারের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।

গ্রেফতার মো. কামাল (৩১)কুমিল্লা চৌদ্দগ্রাম থানার কাজীর বাজার ভূইঁয়া বাড়ীর মো: খোকন হোসেনের ছেলে। তিনি নগরের ডবলমুরিং থানার পশ্চিম মাদার বাড়ী ২নং গলি কাজেম হোসেন বাড়ী এলাকায় একটি বাসায় থাকতেন।

পিবিআইর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, গত রোববার সকাল সাড়ে ৮টার দিকে ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ ২৯ নম্বরের বেপারী পাড়া মোড় থেকে জালাল উদ্দিন সুলতানের লাশ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ছেলে ইমাজ বাদী হয়ে মামলা করলে আমরা তদন্তে নামি।

একপর্যায়ে সোমবার বিকেল ৪টার দিকে ঘটনার মূল পরিকল্পনাকারী কামালকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে নিহত জালালের ব্যবহার করা স্যামসাং জে-৫ মোবাইল, হাতঘড়ি, মানিব্যাগ, এটিএম কার্ড পোড়া অবস্থায় উদ্ধার করা হয়েছে।

কি কারলে জালালকে হত্যা করা হয়েছে- এ বিষয়ে জানতে চাইলে পিবিআইর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, ‘একেবারে ব্যক্তিগত বিষয়ের জেরে এ ঘটনা ঘটেছে। বিষয়টা খারাপ কিছু। বিষয়টা গণমাধ্যমে প্রকাশ না হওয়ায় ভালো।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত