টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চবিতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

diazচট্টগ্রাম, ২০  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২ নং গেইট এলাকায় নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের গোয়েন্দা পুলিশের একটি  সূত্র  বিষয়টি নিশ্চিত করেছেন। ওই সূত্র বলছে, বিশ্ববিদ্যালয়ের ২ নং গেট এলাকায় নিজ বাসায় ফ্যানের সঙ্গে দিয়াজের মরদেহ ঝুলতে দেখা যায়।

তবে কী কারণে এ মৃত্যু তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ইতোমধ্যে ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছেছে বলে জানিয়েছেন হাটহাজারী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুজিবর রহমান।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) এইচ এম মশিউদ্দৌলা রেজা বলেন, বাসার ভেতর লাশ ঝুলছে খবর পেয়ে হাটহাজারী থানা থেকে পুলিশ সেখানে যায়।  দরজা ভেঙে বাসায় ঢোকার পর ঝুলন্ত অবস্থায় লাশ পাওয়া গেছে। এখন লাশটি উদ্ধার পরবর্তী প্রক্রিয়া চলছে।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, ছাত্রলীগ নেতা দিয়াজের লাশ উদ্ধার করার জন্য আমরা ঘটনাস্থলে এসেছি।  কিভাবে মৃত্যু হয়েছে সেটা তদন্তসাপেক্ষে বলা যাবে।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০০৬-০৭ শিক্ষাবর্ষের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি চট্টগ্রাম ছাত্রলীগে মেয়র আ জ ম নাছিরের অনুসারী ছিলেন। তার মৃত্যুতে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুর খবরে তার বাসায় ভিড় জমিয়েছেন নেতাকর্মীরা। কেউ তার এই অস্বাভাবিক মৃত্যু মেনে নিতে পারছেন না।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত