টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আগ্রাবাদে ব্যবসায়ীর বস্তাবন্দী মরদেহ উদ্ধার

dscচট্টগ্রাম, ২০  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ এলাকায় এক ব্যবসায়ি খুন হয়েছেন। নিহত ব্যবসায়ির নাম জালাল উদ্দিন সুলতান (৪৫) আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ৯ নম্বর সড়কের সুলতান আহমদের ছেলে।  বিভিন্ন ধরনের ব্যবসার সঙ্গে জড়িত জালালের আগ্রাবাদে একটি অফিস আছে।

আজ রবিবার সকাল সাড়ে ৯টায় পুলিশ সিডিএ আবাসিক এলাকার ২৯ নম্বর সড়কের পাশ থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সিএমপির ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মহিউদ্দিন সেলিম জানান, কে বা কারা মেরেছে তা এখনো জানতে পারিনি। তবে এটি পরিকল্পিত হত্যা। খুনিরা হত্যার পর লাশ বস্তায় পুরে হাত পা বেধে ফেলে গেছে বাড়ির কাছে। সকালে এলাকার লোকজন বস্তাভর্তি লাশ দেখে থানায় খবর দিলে আমরা লাশ উদ্ধার করেছি।

নিহত জালাল উদ্দিন সুলতানের নাকে এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এদিকে নিহতের পারিবারিক সুত্রে জানাগেছে, ব্যবসায়ি জালাল উদ্দিন সুলতান ১৯ নভেম্বর শনিবার সকালে অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। তবে শনিবার দুপুরে তিনি অফিস থেকে দুপুরের খাবার খেতে বের হওয়ার পর তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। এর পর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এরপর আজ সকালে তার লাশ মিলেছে।

পুলিশ জানিয়েছে কি কারণে তাকে হত্যা করেছে বা কারা এ হত্যার সাথে জড়িত তা খুঁজে বের করার জন্য পুলিশ তদন্তে নেমেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত