টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মোছলেম উদ্দিনের অনুসারীদের বিক্ষোভ, সড়ক অবরোধ

ctgচট্টগ্রাম, ২০ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রামের লালদীঘির মাঠে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স শেষে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদকে দলীয় কর্মীদের হাতে লাঞ্চিত হওয়ার প্রতিবাদে এবং তাদের চিহ্নিত করে শাস্তির দাবীতে কালুরঘাট এলাকায় সড়ক অবরোধ করেছে শ্রমিক লীগের নেতা কর্মীরা।

শনিবার রাত ৮টার দিকে বিশাল মিছিল নিয়ে শ্রমিক লীগের নেতা কর্মীরা কালুরঘাট সেতুর পূর্ব পাশে সড়কের উপর অবস্থান নিলে সেতুর উভয় দিকে যান বাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এবং পুরো এলাকায় যানজটের সৃস্টি হয়েছে।

পরে রাত সাড়ে ৯টার দিকে প্রশাসনের অনুরোধে অবরোধ তুলে নেয়া হয়।

বোয়ালখালী থানার ওসি সালাউদ্দিন চৌধুরী ঘটনাস্থল থেকে জানান, আওয়ামী লীগ নেতা মুসলিম সাহেবকে লাঞ্চিত করার প্রতিবাদে কিছু নেতাকর্মী কালুঘাট এলাকায় অবস্থান করে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে। আমরা তাদের বুঝিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছি।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আমীন জানান, বোয়ালখালীবাসীর দূর্ভোগের কথা ভেবে নেতা কর্মীরা আপাততে অবরোধ তুলে নিয়েছে। দলের নীতি নির্ধারকদের প্রতি তিনি এ ন্যাক্কারজনক হামলা এবং লাঞ্চিত করার সাথে জড়িতদের বিচার দাবী করছি।

উল্লেখ, শনিবার দুপুর দেড়টার দিকে নগরী লালদীঘি মাঠে আয়োজিত প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স শেষে টিভি চ্যানেলে সাক্ষাৎকার দেয়ার সময় নিজ দলীয় ছাত্রলীগ কর্মীদের হাতে লাঞ্চিত হয় চট্টগ্রামের এই প্রবীণ রাজনীতিবিধ। একদল ছাত্রলীগ নেতা কর্মী ধাক্কাধাক্কি করে তার গায়ে পড়ে। এবং তার দিকে মারমূখি ভঙ্গিতে তেড়ে যায়।

মোছলেম উদ্দিনের সামনেই তার নামে অশ্লীল শ্লোগান দেন। এসময় অন্যান্য নেতারা তাকে দ্রুত গাড়িতে তোলে দিলে তিনি স্থান ত্যাগ করে চলে যান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত