টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পটিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ: নিহত ২

চট্টগ্রাম, ১৯ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া উপজেলায় কমল নগর জুলুয়া দিঘীর পাড়ে  বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরাইকেল আরহী নিহত হয়েছেন। নিহত দুইজন হলেন-মোঃ জাহাঙ্গীর আলম (১৯) ও মোঃ রুবেল (২৪)। নিহত জাহাঙ্গীর আলম জেলার সাতকানিয়া উপজেলার দক্ষিন দেডশার চৌধুরী হাট এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। আর রুবেল লোহাগাড়া বড় হাতিয়া এলাকার বাসিন্দা।

আজ শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট সোহেল সরকার জানান, চট্টগ্রাম নগরী থেকে চেড়ে আসা একটি বাসের সাথে বিপরীত দিক থেকে দুই জন আরোহী নিয়ে নগরীর উদ্দেশ্যে যাওয়া একটি মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মোঃ জাহাঙ্গীর আলম নিহত হয়। আহত হয় আরো এক জন।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান। আর নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম জানান, গুরুতর আহত অবস্থায় রুবেল কে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত