টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খালেদা জিয়ার প্রস্তাবকে অন্তঃসারশূন্য

চট্টগ্রাম, ১৮ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):  নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যে ফর্মূলা দিয়েছেন, তা অন্তঃসারশূন্য এবং তামাশা ছাড়া আর কিছু নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ধানমন্ডি পার্টি অফিসে আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক বলেন: সংবিধানের বাইরে কোন কিছু করবে না সরকার।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের পর সে বিষয়ে প্রতিক্রিয়া জানাতে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের নির্বাচন কমিশন নিয়ে খালেদা জিয়ার বক্তব্যের বিষয়ে প্রশ্ন রেখে বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন তারা এ ভাবে কেন করেনি?

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার বক্তব্যে প্রমাণ হয় তিনি এখন আর জনগণের ক্ষমতায় বিশ্বাসী নয়। বিএনপি ও তাদের নেত্রী ভুল রাজনীতির কারণে জনবিচ্ছিন্ন হয়ে পড়ে এখন মিথ্যাচার করছেন। জনগণের কথা না ভেবে তারা এখন কোন দেশে কে ক্ষমতায় এল তা খুঁজে বেড়াচ্ছে। জনগণের ভোটে বিএনপির বিশ্বাস নেই উল্লেখ করে কাদের বলেন, গত নির্বাচন তারা প্রতিহত করতে চেয়েছে। এ জন্য পেট্রলবোমার আগুনে মানুষ পুড়িয়ে মেরেছে।

আওয়ামী লীগ মানবতাবিরোধী অপরাধী, দেশবিরোধী এবং তাদের যারা মদদ দেয় তাদের সঙ্গে কখনওই বসবে না বলে মন্তব্য করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত