টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ১১ দোকান ভষ্মিভূত : ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ১৮ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নের কাটাখালী বাজারে শুক্রবার (১৮ নভেম্বর) ভোররাতে অগ্নিকান্ডে ১১ দোকান ভষ্মিভূত হয়েছে। এতে আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয় বলে রাঙ্গুনিযা ফায়ার ষ্টেশন অফিস সুত্রে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার পারুয়া ইউনিয়নের কাটাখালী বাজারের পশ্চিম পার্শ্বে শুক্রবার ভোররাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হঠাৎ আগুন ধরে যায়। মূহুর্তে আগুন ছড়িয়ে আলী আহম্মদের ফার্নিচার দোকান, আব্দুল সাত্তারের চা দোকান, আব্দুস সবুরের কামারের দোকান, আব্দুল করিমের গ্রীল ওয়ার্কশপের দোকান, আবুল হাশেমের ফলের দোকান, মো. আব্দুল­াহ’র ফার্নিসারের দোকান, মো. জসিমের ফলের দোকান, আবুল সওদাগরের ফার্নিসারের দোকান, আব্দুল সামাদের চা দোকান, মো. সেকান্দর হোসেনের ফার্নিসারের দোকান সম্পূর্ণ পুড়ে যায এবং কাঞ্চণ মিয়ার মালিকানাধীন ঔষধের দোকানের আংশিক ক্ষয়ক্ষতি হয়। এতে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা। অগ্ন্কিান্ডের খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার ষ্টেশনের কর্মীরা গিয়ে দেড় ঘন্টার প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনে।

রাঙ্গুনিয়া ফায়ার ষ্টেশনের টিম লিডার আবুল কালাম আজাদ জানান, পারুয়ার কাটাখালী বাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত