টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়ি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গ্রেফতার

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ১৮ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): গাড়ি ভাংচুর মামলায় ফটিকছড়ি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. হাবিব উল­াহ বেলালকে গ্রেফতার করেছে ফটিকছড়ি থানা পুলিশ। আজ শুক্রবার বিকেলে উপজেলার নাজিরহাট পৌরসভার এলাকার নিজ এলাকার মসজিদ থেকে নামাজ শেষে বের হবার পথে তাঁকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার অভিযানে নেতৃত্বে থাকা ফটিকছড়ি থানার এস.আই (উপ পরিদর্শক) শফিকুল ইসলাম বাবু  জানান, হাবিব উল­াহ বেলালের বিরুদ্ধে ২০১২ সালে ২২ ডিসেম্বর ফটিকছড়ি পৌরসভার ধুরুং ব্রিজ এলাকায় একাধিক গাড়ি ভাংচুরসহ বিভিন্ন অভিযোগে সরকার বাদী হয়ে এ মামলা দায়ের করা হয়। দীর্ঘদিন থেকে উক্ত মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি তিনি।

এদিকে গ্রেফতার থাকা হাবিব উল­াহ বেলাল সন্ধ্যায় থানা হাজতে এ প্রতিবেদককে বলেন আমাকে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় জড়ানো হয়েছিল।
উলে­খ্য, হাবিব উল্লাহ বেলাল দীর্ঘদিন যাবৎ বিএনপি রাজনীতির সাথে জড়িত। তিনি উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ছিলেন। ৫ জানুয়ারীর পর বিএনপির আন্দোলনের অগ্রভাবে তাকে দেখা যেত। তিনি ফটিকছড়ি বিএনপির দু‘টি ধারার মধ্যে ছালাউদ্দিন অংশের সাথে আন্দোলনে দেখা গেলেও পরে কি এক অজানা অভিমানে রাজনীতি বিমুখ হয়ে পড়েন। বর্তমান সময়ে তিনি তাবলীগে বেশরিভাগ সময় ব্যয় করতেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত