টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় হাত পা বাধা যুবকের লাশ উদ্ধার

শহীদুল ইসলাম বাবর
বিশেষ প্রতিনিধি

satknaiaচট্টগ্রাম, ১৫ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): দক্ষিন চট্টগ্রামের সাতকানিয়ায় হাত পা বাধা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ মঙ্গলবার বেলা ১১ টার সময় সাতকানিয়া পৌরসভার সতি পাড়া ও ছমদর পাড়ার মাঝামাঝি স্থান খন্দকার পাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়।

থানার সেকেন্ড অফিসার এস আই শাহজালাল বাবুল লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, অজ্ঞাত পরিচয়ের একটি লাশ পড়ে আছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এসময় তার হাত ও পা বাধা অবস্থায় ছিল। শরীরে রয়েছে মারধরের চিহ্ন।

সাতকানিয়া পৌরসভার কাউন্সিলর একেএম মোরশেদ সিটিজি টাইমসকে বলেন, এ লাশের ব্যাপারে দু-ধরনের বক্তব্য পাওয়া যাচ্ছে। কারো বক্তব্য হচ্ছে রাতের বেলায় ডাকাত ডাকাত চোর চিৎকার করে এ যুবককে মারা হয়েছে।

আবার কেহ বলতেছে অন্য জায়গায় মেরে এখানে ফেলা হয়েছে। এখনো পর্যন্ত কোন বিষয়ে নিশ্চিত হওয়া যাচ্ছেনা। তবে আমরা ছেলেটির বিস্তারিত পরিচয় ও মারার কারন কি বের করার জন্য চেষ্টা করছি।

সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার এস আই শাহজালাল বাবুল সিটিজি টাইমসকে বলেন, রাস্তায় লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশের পরণে জিন্স প্যান্ট ছিল। বাধা ছিল হাত ও পা। লাশের সুরতহাল শেষে ময়না তদেন্তর জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের পরিচয় ও রহস্য উম্মোচনে পুলিশ কাজ করছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত