টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টেকনাফে লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন

আমান উল্লাহ আমান
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

teknaচট্টগ্রাম, ১২ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):  উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদির মুক্তির দাবীতে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। ১২ নভেম্বর শনিবার দুপুর ২ টার দিকে বিদ্যালয়ের সম্মূখের কক্সবাজার-শামলাপুর প্রধান সড়কের পাশে শিক্ষার্থীরা দাড়িয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন। এতে স্কুলের অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা এ মানববন্ধনে অংশ গ্রহন করেন।

তাদের মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে অংশ গ্রহন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জাফর আহমদ। ্এসময় তার সাথে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুর, জাতীয় শ্রমিক লীগ টেকনাফ উপজেলা সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান শাহাজাহান মিয়া, ইউপি মেম্বার শাহ আলম সিকদার, টেকনাফ উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ সরোয়ার আলম প্রমূখ।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ বলেন, এমপি বদি উখিয়া-টেকনাফের জনগণের দুর্দিনের সাথী, তার বিরুদ্বে ষড়যন্ত্র থেমে নেই। বাংলাদেশে এমন কোন এমপি নেই যারা নিজস্ব তহবিল থেকে গরীব মানুষকে সাহায্য দেয়। তাকে উচ্চ আদালতে আপিল করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে অচিরেই মুক্ত করে আনা হবে।

এমপি বদির বিরুদ্ধে আদালতে দুর্নীতি প্রমান করতে পারেনি। অথচ তথ্য গোপন করার অভিযোগে সাজা দেয়া হয়েছে। তিনি টেকনাফ-উখিয়ায় অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান করেছেন। এমপি বদির অনুপস্থিতে টেকনাফ-উখিয়াবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। তাই আমাদের আবেদন থাকবে মামলার বিষয়টি পূনঃ বিবেচনা করে সাজা থেকে মুক্তি দিয়ে এমপি বদিকে জনগণের মাঝে ফিরিয়ে দেয়ার জন্য।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত