টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ব্যাটসম্যানদের ওপর ক্ষুব্ধ তামিম

tamim-spচট্টগ্রাম, ১২ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):  ব্যাটসম্যানদের ওপর চরম বিরক্ত ও ক্ষোভ প্রকাশ করেছেন চিটাগং কিংসের অধিনায়ক তামিম ইকবাল। অপর দিকে শেষ ওভারে বোলিংয়ের সময় নার্ভাস ছিলেন বলে জানিয়েছেন খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

শনিবার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বিসিবি’র মিডিয়া সেন্টারে এসব কথা বলেন দুই দলের অধিনায়ক।

তামিম বলেন: আমরা যেভাবে ক্রিকেট খেলছি এভাবে খেলতে থাকলে আমরা হারতেই থাকব। ক্রিজে দুইজন সেট ব্যাটসম্যান ছিল তারপরেও আমাদের হারতে হয়েছে। প্রায় ২০ বারের মতো মেসেজ দেওয়ার পর অমন শট খেলে আউট হলে কি করার থাকে বলুন।

মাহমুদুল্লাহর ওভার প্রসঙ্গে তামিম বলেন: রিয়াদ ভাইকে ক্রেডিট দিতেই হবে। এর আগেই তিনি এরকম একটা ম্যাচ জিতিয়েছেন। তবে আমাদের দোষ ছিল, ব্যাটসম্যানরা বাজেভাবে আউট হয়েছে।

উইকেট নিয়ে ভাইকিংস অধিনায়ক বলেন: উইকেট তেমন খারাপ না, একটা পিচেই প্রতিদিন খেলা হচ্ছে একটু সমস্যা থাকতেই পারে। তবে ১৬০ বা ১৭০ রান উঠলে দেখতে ভালো লাগত।

তামিমের সংবাদ সম্মেলন শেষেই হাজির বিজয়ী অধিনায়ক মাহমুদউল্লাহ। বললেন; শেষ ওভারে প্রচুর নার্ভাস ছিলেন। চাইছিলেন কোন ভাবেই যেন নবীকে স্ট্রাইক না দেওয়া যায়। প্রথম বলে ১ রান পরের বলে আউট আর তারপর ডট হওয়ায় আত্মবিশ্বাস ফিরে পাই। আসলে আমি ধরেই নিয়েছিলাম আমরা হারতে বসেছি। মাত্র ছয় রান। এক বলের ব্যাপার।

নিজেদের প্রথম ম্যাচে ডেথ ওভারে নিজে বল করে দল জিতিয়েছিলেন এবারও একই গল্পের কাহিনী, পরের ম্যাচগুলোতে ডেথ ওভারে বোলিং করবেন কিনা এমন প্রশ্নে মাহমুদউল্লাহ বলেন: আমি সবসময় চাই আমার বেস্ট বোলার দিয়েই ডেথ ওভার করাতে। কিন্তু কিছু করার থাকে না। তবে আমি দলের জন্য প্রস্তুত থাকতে চাই, তাই যেকোন পরিস্থিতিতে যেন বল করতে পারি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত