টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দুপুরে তামিমের বিপক্ষে মাঠে নামবে মাহমুদউল্লাহ

চট্টগ্রাম, ১২ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): প্রথম ম্যাচে জয়ের পর নিজের দ্বিতীয় ম্যাচেই হারের স্বাদ পেয়েছে তামিমের চিটাগাং ভাইকিংস ও মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। হারের স্মৃতি ভুলে আবারো জয়ের ছন্দে ফিরতে মরিয়া দুই দলই।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুই দলের এ ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

প্রথম ম্যাচে কুমিল্লার বিপক্ষে দুর্দান্ত জয়ক পেলেও পরের ম্যাচে রংপুরের বিপক্ষে ম্যাচে হারের স্বাদ পেতে হয়েছে চিটাগংকে। তবে, সেই বাজে স্মৃতি ভুলে জয়ের ধারায় ফিরতে খুলনার বিপক্ষে জয়ের ধারায় ফিরতে চায় তামিমের দল।

আর বিপিএলের ইতিহাসে সর্বনিম্ন দলীয় রানের লজ্জাজনক রেকর্ড সবশেষ ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে খুলনা টাইটান্সের। তবে, সেই লজ্জা ভুলে আবারো নতুন উদ্যোমে চিটাগং ভাইকিংসের বিপক্ষে মাঠের লড়াইয়ে নামতে চায় মাহমুদউল্লাহরা।

এদিকে আসরে এখন পর্যন্ত খেলা ২টি ম্যাচে ১টি করে জয় রয়েছে দু`দলের। তবে রান রেটের ব্যবধানে এগিয়ে টেবিলের ৩য় স্থানে চিটাগং ভাইকিংস ও ৪র্থ স্থানে খুলনা টাইটানস।

চিটাগাং ভাইকিংসের সম্ভাব্য একাদশ
তামিম ইকবাল, এনামুল হঅক বিজয়, তাসকিন আহমেদ, আব্দুর রাজ্জাক, জহুরুল ইসলাম, জাকির হোসেন, নাজমুল হোসেন মিলন, ডোয়াইন স্মিথ, শোয়েব মালিক, মোহাম্মদ নবি ও টাইমাল মিলস।

খুলনা টাইটান্সের সম্ভাব্য একাদশ
মাহমুদউল্লাহ রিয়াদ, মোশাররফ হোসেন, শফিউল হোসেন, শুভাগত হোম, আরিফুল হক, আব্দুল মজিদ, অলক কাপালী, নিকোলাস পোরান, রিকি ওয়াসেলস, মোহাম্মদ আসগার ও জুনায়েদ খান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত