টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ওবায়দুল কাদেরসহ আ.লীগ নেতাদের সংবর্ধনা শনিবার

চট্টগ্রাম, ১১ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):   আওয়ামী লীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ উপদেষ্টা ও কেন্দ্রীয় কমিটির নয় সদস্যকে শনিবার লালদীঘির ময়দানে সংবর্ধনা দিচ্ছে দলটির চট্টগ্রাম মহানগর শাখা। এ উপলক্ষে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ইতিমধ্যে ‘শোডাউনের’ প্রস্তুতি সম্পন্ন করেছেন। এ নিয়ে গত কয়েকদিনে চট্টগ্রাম মহানগরসহ তিন সাংগঠনিক কমিটি পৃথক প্রস্তুতি সভার পাশাপাশি যৌথসভাও করেছে।

সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ নতুন কমিটিতে চট্টগ্রাম বিভাগ থেকে স্থান পাওয়া নয় নেতাকে সংবর্ধনা দেওয়া হচ্ছে।

তারা হলেন- উপদেষ্টা পরিষদের তিন সদস্য বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ইসহাক মিয়া, সমাজবিজ্ঞানী ড. অনুপম সেন এবং ড. প্রণব কুমার বড়ুয়া, সভাপতিমন্ডলীতে দ্বিতীয় বারের মত স্থান পাওয়া গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক প্রতিমন্ত্রী দীপঙ্কর তালুকদার ও তরুণ আইনজীবী বিপ্লব বড়ুয়া।

এদিকে কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনাকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরজুড়ে নেতাদের ছবিসহ লাগানো হয়েছে বিভিন্ন ধরনের পোস্টার ও ফেস্টুন-ব্যানার। এ সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে শুক্রবার বিকালে চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে তিন সাংগঠনিক কমিটির যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এর আগে গত বুধবার রাতে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের বাসভবনে বৈঠক করেন নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী ও চট্টগ্রাম উত্তর এবং দক্ষিণ জেলা কমিটির শীর্ষ নেতারা।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম বলেন, লালদীঘি মাঠে সংবর্ধনা অনুষ্ঠানটি জনসভায় রূপ নিতে পারে। এ নিয়ে নগর, উত্তর ও দক্ষিণ জেলার আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত