টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে বোয়ালখালীতে মানববন্ধন

jagচট্টগ্রাম, ১০ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):  ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের বাড়ি ও মন্দিরে হামলা-ভাঙচুরের ঘটনার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চট্টগ্রামের অন্যতম র্শীষ সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন জাগো বোয়ালখালী। ১০ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ২টায় বোয়ালখালী উপজেলা চত্তরে এ কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আজিম মুন্না চৌধুরীর সভাপতিত্বে ও জয়নাল আবেদিন বাবলুর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, মাওলানা শাহেদুল আলম, মোস্তাফিজুর রহমান নয়ন, কাইছার মাহমুদ, সৈকত দাশ, মহিউদ্দীন, মোঃ মুরাদ, আমির হোসেন শাওন, মো. পলাশ, মো, রফিক, নাসরিন সুলতানা, মো. রাইহান, রনি বিশ্বাস প্রমুখ।

এ সময় মানবন্ধনে বক্তারা বলেন, নাসিরনগরের হিন্দু সম্প্রদায়ের উপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে। হবিগঞ্জ ও সুনামগঞ্জেও স্বার্থান্বেষীরা পরিকল্পিতভাবে হামলার ঘটনা ঘটিয়েছে। এসব হামলা পরিকল্পিতভাবে হওয়া সত্তে¡ও প্রশাসন নির্বিকার ছিল। স্থানীয় উপজেলা প্রশাসক ও মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ছায়েদুল হক হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না করে বরং হিন্দু সম্প্রদায়ের প্রতি কটুক্তি করেছেন। বর্তমান ধর্মনিরপেক্ষ সরকারের আমলে সরকারের দায়িত্বশীল মন্ত্রীর এ আচরণ বড় বেমানান।- প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত