টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিপ্লব উদ্যানে ফুল দিতে পারেনি নগর বিএনপি

2চট্টগ্রাম, ০৭ নভেম্বর (সিটিজি টাইমস): ৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে নগরীর ষোলশহর এলাকায় বিপ্লব উদ্যানে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশের বাধাঁয় ফিরে আসতে বাধ্য হয়েছে নগর বিএনপি। তবে বিপ্লব উদ্যানের বাইরে সংক্ষিপ্ত সমাবেশ কর্মসূচি পালন করে দলটির নেতাকর্মীরা।

তবে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে প্রথমে পুলিশ বাধা দিলেও পরে বিপ্লব উদ্যানে ফুল দিয়ে জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছে তারা।

জানা গেছে, সোমবার সকাল ১১টায় বিপ্লব উদ্যানে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে যান নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। এসময় পুলিশ বাধা দিলে বিপ্লব উদ্যানের বাইরে সংক্ষিপ্ত সমাবেশ করে নগর বিএনপি।

এসময় ডা. শাহাদাত হোসেন বলেন, সরকার একদলীয় নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে দেশে বাকশাল কায়েম করেছে। তারা একদলীয় বাকশালী কায়দায় দেশ পরিচালনা করছে। দেশের মানুষের ভোটাধিকার হরণ করে এখন রাজনৈতিক দলের সভা সমাবেশে নিষেধাজ্ঞা জারি করেছে। যা সংবিধান পরিপন্থী।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা ইয়াছিন চৌধুরী লিটন, ইকবাল চৌধুরী, জিএম আইয়ুব খান, শাহেদ বক্স, নগর ছাত্রদলের সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহ, বিএনপি নেতা মঞ্জুরুল আলম মঞ্জু, ছাইফুর রহমান শপথ, আব্দুল কাদের জসিম, জিয়াউর রহমান জিয়া, আতাউল্লাহ বাবু প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত