টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে জানাজায় অংশ নিতে গিয়ে নিজেই ফিরল লাশ হয়ে

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০৬ অক্টোবর(সিটিজি টাইমস):  সম্মন্ধীর স্ত্রীর জানাজা পড়তে রোববার(আজ) দুপুরে স্ব-পরিবারে ফটিকছড়ি উপজেলার উত্তর রাঙ্গামাটিয়া এলাকায় শশুরবাড়ি গিয়েছিলেন  মোহাম্মদ নুরুল ইসলাম (৭০)। জানাজা শেষে সন্ধ্যায় পূণরায় স্ব পরিবার নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। কিন্তু সে ফেরা হলো লাশ হয়ে। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার প্রাণ গেল। এমনি ঘটনা ঘটেছে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন বাঘমারা পুকুর এলাকায়। নুরুল ইসলামের (৭০) বাড়ি নাজিরহাট পৌরসভাধীন ইমামনগর গ্রামের জীবন পন্ডিতবাড়িতে।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, বিবিরহাট থেকে সিএনজি (অটোরিক্সা) যোগে চট্টগ্রাম-খাগড়াছড়ি হয়ে নাজিরহাটের দিকে আসছিলেন নুরুল ইসলাম, তার স্ত্রী, বোন ও পুত্রবধু। তাদের বহন করা গাড়িটি বাঘমারা পুকুর পাড় এলাকায় আসলে, সেখানে রাস্তার পাশে নষ্ট হয়ে দাড় করিয়ে রাখা গাছ ভর্তি একটি টমটম গাড়ির সাথে সজোড়ে ধাক্কা লাগে সিএনজি গাড়িটির। ধাক্কায় গাড়ির সামনে বসা নুরুল ইসলামের পেটে টমটম গাড়িতে থাকা ছিড়ানো গাছ ঢুকে তার নাড়িভুড়ি বের হয়ে যায়। মুহুর্তেই তাকে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্র নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নাজিরহাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি দু‘টি আটক করে। অপরদিকে লাশ নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

নিহতের মেজ ছেলে সাইফুদ্দিন বলেন, আমার বাবা জীবনের শেষভাগের প্রায সময় ইসলামের দাওয়াত নিয়ে তাবলীগের জামায়াতে ব্যয় করেছেন। চালকের অসাবধানতায় আমার বাবার জীবন এভাবে শেষ হয়ে যাবে কোনভাবে মানতে পারছি না।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত