টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এমপি বদি’র মুক্তির দাবীতে টেকনাফে উপজেলা আওয়ামীলীগের কর্মসূচী ঘোষনা

আমান উল্লাহ আমান
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

teknaf-picচট্টগ্রাম,  ০৩ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদি’র মুক্তির দাবীতে কর্মসূচী ঘোষনা করেছে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ।

৩ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুরের সঞ্চালনায় এক প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়। এতে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দরা বলেন, জেলা আওয়ামীলীগের নির্দেশে এমপি বদি’র মুক্তি দাবীতে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে প্রতিবাদ সভা এবং সমাবেশের কর্মসূচী দেওয়া হয়েছে। কর্মসূচীর মধ্যে ৫ নভেম্বর বাহারছড়া ইউনিয়ন, ৬ নভেম্বর হোয়াইক্যং ইউনিয়ন, ৭ নভেম্বর হ্নীলা ইউনিয়ন ও ৮ নভেম্বর টেকনাফ সদর ও পৌরসভার উদ্যোগে এমপি বদির মুক্তির দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহসভাপতি আবুল কালাম, বাহারছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাওঃ আজিজ উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুর রহমান বাহার, হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম সিকদার, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এরফানুর রহিম, বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকসহ নেতাকর্মীরা

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত