টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৩ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম-রাঙামাটি সড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো দুজন।

বৃহস্পতিবার বিকাল চারটার দিকে রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ড চারাবটতল এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন রাউজান উপজেলার ৯নং ওয়ার্ড ফকির তকিয়া এলাকার মৃত রাজা মিয়ার পুত্র সিএনজি চালক রফিক মিয়া (৫০) ও নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার ৮নং সোনাদিয়া এলাকার জনৈক মোস্তারার পুত্র জসিম (২৮)। আহতরা হলেন বাঁশখালী উপজেলার গন্ডামারা গ্রামের কাজী আহম্মদের পুত্র ফজল করিম (৩০) ও রাউজান উপজেলার মোহসেনা আকতার। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে রাঙামাটিমূখী একটি যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশা (চট্টগ্রাম-১২-৯০৩৬) ও চট্টগ্রামমুখী ইটবোঝাইট ট্রাকের (মৌলভী বাজার-ট-১১-০২৫৭) মুখোমুখি সংঘর্ষ সংগঠিত হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রীর মধ্যে দুই যাত্রী মারা যান। দুই যাত্রী গুরুতর আহত হন। এদিকে আহত ও নিহত চারজনকে উপজেলা জে.কে মেমোরিয়াল হসপিটালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের সূত্র মতে, নিহত দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত দু’জনের মধ্যে ফজল করিম চিকিৎসাধিন রয়েছেন। মোহসেনা নামের অপর মহিলাকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল­াহ জানান, সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো দুজন। সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক দুটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত