টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

চট্টগ্রাম,  ০৩ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: কক্সবাজারের মহেশখালীতে আধিপত্য বিস্তারের জের ধরে প্রতিপক্ষের হামলায় মোহাম্মদ রিদুয়ান (৩৮) নামে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় রমজান আলী নামে একজন আহত হয়েছেন।

বুধবার রাত ১১টার দিকে মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি এলাকায় এ হামলা হয়।

নিহত মোহাম্মদ রিদুয়ান (৩৮) কালারমারছড়া ইউনিয়নের উত্তর ঝাঁপুয়া এলাকার মোহাম্মদ আকতারের ছেলে। আহত রমজান আলী একই ইউনিয়নের নোনাছড়ি এলাকার নুরুল ইসলামের ছেলে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল চন্দ্র বণিক বলেন, মহেশখালীর কালারমারছড়া সন্ত্রাসপ্রবণ এলাকা। সেখানে বেশ কয়েকটি সন্ত্রাসীদল সক্রিয়। আধিপত্য বিস্তারের জের ধরে বুধবার রাতে নোনাছড়ি ও আঁধারঘোনা এলাকার সংযোগস্থলের সেতুর পাশে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন রমজান আলী ও তার ব্যবসা দেখভালের দায়িত্বে থাকা মোহাম্মদ রিদুয়ান। এ সময় প্রতিপক্ষের ১০/১২ জন তাদের ওপর সশস্ত্র হামলা চালায়। এতে ধারালো অস্ত্রের আঘাতে ও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই রিদুয়ান মারা যান। আহত হন রমজান আলী।

ওসি বলেন, নিহতের মরদেহ পুলিশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করেছে। গুরুতর আহত রমজান আলীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান ওসি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত