টক অব দ্য চট্টগ্রাম
Ad2

যাওয়ার আগে বাংলাদেশকে ধন্যবাদ ব্রডের

broadচট্টগ্রাম,  ০২ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: হলি আর্টিজন হামলার পর বিদেশি দলগুলো বাংলাদেশের নিরাপত্তা নিয়ে শঙ্কায় ছিল। অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশে না আসলেও দুঃসময়ের বন্ধু হিসেবে বাংলাদেশ সফরে এসেছিল ইংল্যান্ড।

তিন ম্যাচ ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচের পর আজ দুপুরে বাংলাদেশ ছেড়েছে ইংল্যান্ড দল। বাংলাদেশে তাদের কড়া নিরাপত্তা দিতে সজাগ ছিল আইন শৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনী। আর বাংলাদেশের অভাবনীয় নিরাপত্তা ব্যবস্থায় বেশ খুশি ইংল্যান্ড দল।

সফল একটি সিরিজের পর ঢাকা ছাড়ার আগেও বাংলাদেশকে ধন্যবাদ দিতে ভুলেননি ইংল্যান্ড ক্রিকেটাররা। মুম্বাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়ার সময় এক টুইট বার্তায় ইংলিশ পেসার স্টুয়ার্ড ব্রড জানান, ‘ধন্যবাদ বাংলাদেশ। আমাদের পুরো সময়ে অসাধারণ নিরাপত্তা ব্যবস্থা প্রদানের জন্য। আমাদের প্রত্যেকেই এটা নিয়ে বেশ প্রশংসা করেছে। এখন আমরা ভারতের বিপক্ষে ৫ ম্যাচ টেস্টে অংশ নিতে ঢাকা থেকে মুম্বাইয়ে যাচ্ছি।’

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে ২-১ ব্যবধানে সিরিজ জিতলেও টেস্টে ১-১ ব্যবধানে ড্র করেছে তারা। বাংলাদেশ অধ্যায় শেষে এবার ভারত মিশনের জন্য প্রস্তুতি নিচ্ছে ইংলিশরা।

দলটির কোচ ট্রেভর বেইলিসের বিশ্বাস তার শিষ্যরা ভারতের মাটিতে ঠিকই স্বরূপে ফিরে আসবে। স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে বেইলিস টেস্ট স্কোয়াডে বড় পরিবর্তনের ইঙ্গিতও দিয়েছেন। ভারতে ৫টি টেস্ট, ৩টি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত