টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মেসির সাথে আজীবন চুক্তি করতে চায় বার্সেলোনা

চট্টগ্রাম,  ০২ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ ২০১৮ সালের জুন মাস পর্যন্ত।

অর্থাৎ এখনও প্রায় দেড়বছর মেসি বার্সার জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন৷ কিন্তু তাতেও শান্তি নেই কাতালান ক্লাবটির৷ মেসিকে সারা জীবনের জন্য ক্লাবে চাইছেন বার্সা কর্তারা।

তাই আগামী দুই মাসের মধ্যে আর্জেন্টা্ইন তারকার চুক্তি নবীকরণের বিষয়টি নিয়ে আলোচনা শুরু করতে চলেছেন বার্সেলোনা কর্তারা৷ ক্লাব প্রেসিডেন্ট জোজেপ মারিয়া বার্তোমেউ এমনটাই জানিয়েছেন।

এদিকে পেপ গুয়ার্দিওলা তার প্রাক্তন শিষ্য ২৯ বছর বয়সী মেসিকে ম্যাঞ্চেস্টার সিটিতে পেতে চান বলে গুঞ্জন উঠেছে৷ বার্তোমেউ অবশ্য কোনও গুজবে কান না দিয়ে আর্জেন্টিনা অধিনায়ককে ধরে রাখার বিষয়ে আত্মবিশ্বাসী।

বার্সা সভাপতি বলছেন, ‘ক্লাব পরিবর্তনের বিষয় লিও মেসির বা যে কোনও খেলোয়াড়ের ব্যক্তিগত সিদ্ধান্ত। মেসির চুক্তি এখন রাশিয়া বিশ্বকাপ ২০১৮ শেষ হওয়া পর্যন্ত রয়েছে৷ আর ওকে নিয়ে আমরা খুব খুশি। অন্যদের চেয়ে অনেক এগিয়ে থেকে মেসি৷ বিশ্বের সেরা খেলোয়াড় ও।’

তিনি আরও বলেন, ‘ভবিষ্যতে কী হবে তা আমি জানি না। তবে আমরা অবশ্যই মেসিকে বোঝাতে চেষ্টা করব যে ও বিশ্বের সেরা ক্লাবে আছে৷ আর এটা ওর থাকার জন্য সেরা জায়গা। আগামী দুই মাসের মধ্যে মেসির সঙ্গে আমাদের আলোচনা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত