টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লামায় অপহৃত ৪ ব্যবসায়ী উদ্ধার, গণপিটুনিতে নিহত ২

চট্টগ্রাম,  ০২ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: বান্দরবানের লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকায় মঙ্গলবার গভীর রাতে অপহরণকারী সন্দেহে দুই যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে স্থানীয় চারজনকে অপহরণের জের ধরে বিক্ষুব্ধ জনতা অভিযান চালিয়ে সন্দেহভাজন দুই অপহরণকারীকে আটক করে। পরে তাদের পিটিয়ে ও ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

সহকারী পুলিশ সুপার,(লামা সার্কেল) আল মাহমুদ হাসান সিটিজি টাইমসে জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে কক্সবাজারের চকরিয়ার দুলহাজারা বাজার থেকে হারগাজা যাওয়ার পথে একদল সন্ত্রাসী গাড়ির গতিরোধ করে জাকির আলম (৩৫), জাবের আহম্মদ (৫০), মনহর আলী (৬০) ও কালু পুতুকে (৩৮) অপহরণ করে। পরে স্থানীয়রা অভিযান চালিয়ে বগাইবিল এলাকার সংরক্ষিত বনাঞ্চল থেকে তাদের উদ্ধার করে। এ সময় বিক্ষুব্ধ জনতা এলাকা ঘেরাও করে সন্দেহভাজন দুই অপহরণকারীকে আটকের পর পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। দু’জনের লাশ বুধবার সকালে হারগাজা প্রাথমিক স্কুল মাঠে নিয়ে আসা হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার জানান, সম্প্রতি ফাসিয়াখালী, পার্শ্ববর্তী বাইশারী, দুলহাজারা, মালুমঘাট এলাকায় অপহরণ, চাঁদাবাজি বেড়ে গেছে। স্থানীয়রা সন্ত্রাসীদের তৎপরতায় অতিষ্ঠ হয়ে উঠেছে। মঙ্গলবার রাতে চারজনকে অপহরণের পর বিক্ষুব্ধ জনতা দুই সন্দেহভাজনকে আটক করে তাদের পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। এলাকাটি দুর্গম ও পাহাড়বেষ্টিত হওয়ায় অইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পক্ষে সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালানো কঠিন হয়ে পড়ে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত