টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে আবাসিক হোটেলে ব্যবসায়ী খুন

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ৩১  অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস)::  মিরসরাইয়ে এক কাপড় ব্যবসায়ী খুন হয়েছে। উপজেলার বারইয়ারহাট পৌরসভার শান্তিরহাট রোড়ে সাগরিকা নামে একটি আবাসিক হোটেল কক্ষে খুন হওয়া এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) সকালে হোটেল কক্ষের তালা ভেঙ্গে জোরারগঞ্জ থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত ব্যবসায়ীর জসীম উদ্দিন সওদাগর (৪৮)। সে চট্টগ্রামের কালুরঘাট মোহরা এলাকার সফিকুর রহমানের ছেলে। নিহত জসীম কাপড় ব্যবসা করতো বলে জানা গেছে।

সাগরিকা আবাসিক হোটেলের মালিক হাজী গোলাম হোসেন জানান, গত ২৫ অক্টোবর জসীম উদ্দিন তার হোটেলের নিচ তলার ৩ নম্বর কক্ষটি ভাড়া নেয়। সে বিভিন্ন স্থানে কাপড় বিক্রি করতো। রবিবার বিকালে কাজ সেরে সে রুমে প্রবেশ করে। কিন্তু সোমবার সকালে ওই কক্ষ থেকে গন্ধ বের হয়। এছাড়া কক্ষের দরজাটি ভেতর থেকে বন্ধ ছিল। পরে জোরারগঞ্জ থানা পুলিশকে খবর দেয়া হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনোয়ার উল্লাহ জানান, খবর পেয়ে সাগরিকা হোটেলে গিয়ে দেখি ওই কক্ষের দরজাটি ভেতর থেকে বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে কক্ষে প্রবেশ করে অর্ধ গলিত লাশ উদ্ধার করে। তার পেটে চুরিকাঘাতের কারণে নাড়িভুড়ি বের হয়ে গেছে। ধারনা করা হচ্ছে কেউ সুকৌশলে এই হত্যাকান্ড ঘটিয়েছে। এছাড়া ওই ব্যাক্তির পাশে একটি নতুন ছুরি পাওয়া যায়। লাশের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। তার পরিবারের লোকজন থানায় এসেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত