টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রেয়াজুদ্দিন বাজারে যুবকে জবাই করে হত্যা

চট্টগ্রাম, ৩১  অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):: নগরীর কোতয়ালি থানার রেয়াজুদ্দিন বাজার তামাকুমণ্ডি লেইনের জনতা মার্কেটের পঞ্চমতলার একটি কক্ষে মো.নাজিম (২৩) নামে এক যুবককে জবাই করে খুন করা হয়েছে। নাজিমের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার গাঙ্গারিয়ায়। তার বাবার নাম মোহাম্মদ ইউনূস।

খবর পেয়ে কোতয়ালি থানা পুলিশের একটি টিম রোববার রাত ২টার দিকে ঘটনাস্থলে যায়। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন জানান, স্থানীয় ব্যবসায়িদের দেয়া খবরের ভিক্তিতে রাত দেড়টায় পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। কে বা কারা কি কারণে এ যুবককে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। আমরা এ ব্যাপারে তদন্ত করে দেখছি। কাউকে আটক করা যায়নি।

রেয়াজুদ্দিন বাজারে তামাকুণ্ডি লেইনের একজন ব্যবসায়ি জানান, নিহত নাজিমের বাড়ি জেলার সাতকানিয়া উপজেলার মির্জার খিল গ্রামে। নাজিম তামাকুণ্ডি লেইনের জনতা মার্কেটের ৫ তলায় একটি ব্যাচেলর বাসায় অন্য একজনের সাথে থাকতো।

তাকে খুঁজতে গিয়ে গতকাল রাত ১টার দিকে বাসার বাইরে তালা লাগনো দেখতে পায় নাজিমের বড় ভাই। পরে জানালা দিয়ে দেখা যায় তার রক্তাক্ত লাশ পড়ে আছে।

উক্ত ব্যবসায়ির ধারণা মাদক সংক্রান্ত কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

তিনি জানান, দুই সপ্তাহ আগে তামাকুণ্ডি লেইনে আক্তার হোসেন নামে এক চার দোকানীকে হামলা চালিয়ে আহত করে মাদক সেবীরা। সম্প্রতি তামাকুণ্ডি লেইনে মাদক ব্যবসায়ি এবং মাদক সেবীদের উৎপাত বেড়ে গেছে। এতে ব্যবসায়িরো এবং স্থানীয়রা ভোগান্তিতে রয়েছেন।

স্থানীয়রা জানান, নিহত নাজিম আগে রহমান ম্যানশন নামে একটি প্রতিষ্ঠানে চাকুরি করলেও পরে সেখান থেকে চাকুরি চলে গিয়ে বেকার হয়ে পড়ে। এবং নেশায় জড়িয়ে পড়ে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত