টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাইক্ষ্যংছড়ি-মহেশখালীতে ইউপি নির্বাচন স্থগিত

চট্টগ্রাম, ৩১  অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ৬ মাসের জন্য স্থগিত করেছে হাইকোর্ট।

সূত্রে জানা গেছে, নির্বাচন স্থগিত রাখার জন্য হাইকোর্টে রিট করেন স্থানীয় বিএনপি নেতা ও ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ফরিদ। এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুন ত্রিপুরা বলেন, হাইকোর্টে নির্দেশনা আলোকে নির্বাচন স্থগিত করা হয়েছে। উল্লেখ্য আজ সোমবার নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হওয়ার কথা ছিল।

এদিকে মহেশখালী প্রতিনিধি জানান, অনেক জল্পনা কল্পনার পর অবশেষে ফের স্থগিত হয়েছে বড় মহেশখালী ইউপির স্থগিত কেন্দ্রের ভোট গ্রহন। সোমবার (৩১ অক্টোবর) পূণ:নির্বাচন অনুষ্টিত হওয়ার কথা থাকলেও নির্বাচন কমিশনের একটি ফ্যাক্স বার্তায় সব আনুষ্ঠানিকতা শেষের পথে বন্ধ হলো নির্বাচন। ফলে সোমবার বড় মহেশখালী ইউপির স্থগিত কেন্দ্রের ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে না। ৩০ অক্টোবর তারিখে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব ফরহাদ আহমদ খান স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। মহেশখালী উপজেলার বড় মহেশখালী ১নং ওয়ার্ডের মগরিয়া কাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট গ্রহণ কার্যক্রম স্থগিত ঘোষনা করেন। পত্রের অনুলিপি সংশ্লিষ্ট দপ্তরের নিকট প্রেরণ করা হয়। সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত জনতার ঢল নামে উপজেলা পরিষদ এলাকায়। মুহুর্তের মধ্যেই একটি পত্রের ঘোষনায় সকল উৎসাহ উদ্দীপনা বেস্তে যায়। অনেক কাক্ষিত ভোটার দূর দূরান্ত থেকে এ কেন্দ্রে ভোট দিতে বাড়ীতে উপস্থিত হলেও হতাশ হয়ে ফিরছেন । রাত পোহালে যারা ভোট দিতে প্রস্তুতি নিয়েছিল তারা এখন আলোচনা সমালোচনা করা ছাড়া কিছুই করার নেই।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত