টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে

কর্ণফুলী যুবলীগের কর্মশালায় ভূমিপ্রতিমন্ত্রী জাবেদ

dscচট্টগ্রাম, ২৯ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস): ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বেও দরবাওে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

আজ শনিবার বিকেলে মোটেল সৈকতে কর্ণফুলী উপজেলা যুবলীগের দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথির বক্তবে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

তিনি বলেন, যেখানে বিগত বিএনপি সরকারের আমলে বিদ্যুৎ ব্যবস্থা নাজুক, হত্যা, রাহাজানি বেড়ে গিয়েছিল কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে তা উন্নতি ঘটেছে। বর্তমান সরকারের আমলে ১৪ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপন্ন হয়েছে। তিনি বলেন, যুবলীগ একটি সুশৃঙ্খল ও গতিশীল সংগঠন। দেশের যেকোন দুর্যোগপূর্ণ মুহূর্তে যুবলীগ সাধারণ মানুষের পাশে দাড়িয়ে অগ্রণী ভূমিকা পালন করে। ব্যতিক্রমধর্মী এই কর্মশালার প্রশংসা করে বলেন, কর্ণফুলী উপজেলা যুবলীগ অতন্ত সুসংগঠিত। কর্মশালার মাধ্যমের কর্মীদের মাঝে উদ্দীপনা ও প্রাণ চাঞ্চল্য বিরাজ করে। জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে যুবলীগের ভূমিকা অত্যন্ত জরুরী। তিনি কর্মশালায় কর্ণফুলী উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশনা প্রদান করে বলেন, কমিটিতে তৃণমূলে ত্যাগী নেতাদের যেন মূল্যয়ন করা হয়।

কর্ণফুলী উপজেলা যুবলীগের সভাপতি সোলায়মান তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম হকের সঞ্চালনায় দিন ব্যাপী কর্মশালায় মুখ্য আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপচার্য প্রফেসর ইফতেখার উদ্দীন চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সৈয়দ মাহমুদুল হক, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ জামাল আহমদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, দক্ষিণ জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ফারুক চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আমম টিপু সুলতান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী হায়দার আলী রণি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণপদ ধর, সৈয়দ মুহাম্মদ নোমান, জেলা যুবলীগের প্রচার সম্পাদক আবদুল মান্নান খান, রাজু দাশ হিরো, সাংবাদিক শুকলাল দাশ, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের নেতা এমএ মারুফ, নুর মোহাম্মদ, রফিক উল্লাহ, রফিক আহমদ, আবদুল মান্নান খান, জেলা যুবলীগের প্রচার সম্পাদক আবদুল মান্নান খান, রাজু দাশ হিরো, মিল্কভিটার পরিচালক নাজিম উদ্দীন হায়দার, আনোয়ারা উপজেলা যুবলীগের সভাপতি আসহাব উদ্দীন, কর্ণফুলী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহেদুর রহমান শাহেদ, সেক্রেটারী আমজাদ হোসেন, মাহবুবুল রহমান তারা প্রমুখ। অনুষ্ঠান শেষে উপস্থিত বক্তব্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত