টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বান্দরবানে অপহৃত ৩ শ্রমিক মুক্ত

বান্দরবান প্রতিনিধি

চট্টগ্রাম, ২৭ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস)::বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে রাবার বাগানের ৩ শ্রমিককে অপহরণের চার দিন পর মুক্তি দিয়েছে অপহরণকারীরা। উপজেলার রবাইশারী ইউনিয়নের চাইল্লাতলী এলাকায় বৃহস্পতিবার ভোরে তাদের ছেড়ে দেওয়া যায়।

পিএইচপি গ্রুপের ৮ নম্বর রাবার বাগানে হানা দিয়ে রোববার ভোরে মধ্যম বাইশারীর সুলতান আহম্মদের ছেলে মো. আজিজুল হক (৩২), হলুইদ্যা শিয়া এলাকার কালুর ছেলে নুরুল আলম (৩৫) ও উত্তর বাইশারী এলাকার মৃত কালু ফকিরের ছেলে আবদুর শুক্কুরকে (৪০) অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার পর পুলিশ ও বিজিবি সদস্যরা অপহৃতদের উদ্ধারে অভিযানে নামে।

অপহৃত আজিজুল হকের বড় ভাই আবদুল হামিদ জানান, অপহরণকারীরা ৯ লাখ টাকা মুক্তিপণ দাবি করলেও পরে আলোচনা সাপেক্ষে ৩ লাখ টাকা মুক্তিপণ দিয়ে তাদের ছাড়িয়ে আনা হয়েছে। অপহৃত আজিজুল হকের জন্য ২ লাখ টাকা দেওয়া হয়।

মুক্তি পাওয়া শ্রমিক আজিজুল হক জানান, অপহরণের পর তাদের জঙ্গলের আস্তানায় নিয়ে গিয়ে সন্ত্রাসীরা মারধর করে। মোবাইল ফোনের মাধ্যমে পরিবারের সদস্যদের কাছে মুক্তিপণের জন্য কথা বলতে বাধ্য করা হয়। এরপর বৃহস্পতিবার ভোরে চোখ বেঁধে তাদের ছেড়ে দিয়ে চলে যায় সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের ওই আস্তানায় ২৫ থেকে ৩০ জন সদস্য রয়েছে বলে আজিজুল হক জানিয়েছেন।

বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আবু মুছা জানান, মুক্তিপ্রাপ্ত তিন শ্রমিককে জিজ্ঞাসাবাদ করা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত