টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে গার্মেন্টস কর্মকর্তা হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৪

চট্টগ্রাম, ২১ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম নগরীর খুলশী থানার আমবাগান এলাকায় তৈরি পোশাক কারখানার এক কর্মকর্তাকে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে, যারা ছিনতাইকারী চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

ছিনতাইয়ে বাধা দেওয়ায় জাহাঙ্গীরকে খুন করা হয়েছে বলে গ্রেফতারকৃতরা পুলিশকে জানিয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- ছিনতাইকারী মোঃ নূর হোসেন (৩৫), মোঃ নাছির (২৪), মোঃ মহিন উদ্দিন (২২) ও সিএনজি চালক মোঃ সোহেল (৩০)।

বৃহস্পতিবার থেকে শুক্রবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়ে খুলশী থানার ওসি নিজাম উদ্দিন বলেন,  প্রথমে নগরীর খুলশী থানার জালালাবাদ এলাকা থেকে নূর ও বায়েজিদ বোস্তামী থানার চন্দ্রনগর এলাকা থেকে সোহেলকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী খুলশী থানার ঝাউতলা থেকে সোহেল এবং সেগুনবাগান থেকে মহিনকে গ্রেপ্তারের পাশাপাশি ঝাউতলার একটি গ্যারেজ থেকে ছিনতাই কাজে ব্যবহার করা অটোরিকশাটি উদ্ধার করা হয়। গ্রেপ্তার চারজন পেশাদার ছিনতাইকারী। নগরীর বিভিন্ন এলাকায় অটোরিকশা নিয়ে ঘুরেঘুরে তারা ছিনতাই করে থাকে।

পুলিশ জাহাঙ্গীর হত্যাকাণ্ডে ব্যবহার করা অটোরিকশা, ছিনতাই করা মোবাইল ও অন্যান্য সামগ্রীও উদ্ধার করেছে।

উল্লেখ্য,  গত ১৩ অক্টোবর রাতে খুলশী থানার আমবাগান ভাঙা ব্রিজ এলাকা থেকে চট্টগ্রাম ইপিজেডে সি-টেক্স নামের একটি গার্মেন্টসের সহকারী স্টোরকিপার জাহাঙ্গীর আলমের লাশ উদ্ধার করে পুলিশ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত