টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সব প্রস্তুতি সম্পন্ন, রাত পোহালেই শুরু

চট্টগ্রাম, ২১ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):: দীর্ঘ দিনের অপেক্ষার পালা শেষ হতে চলেছে। আর মাত্র কয়েক ঘণ্টা। রাত পেরুলেই সকাল ১০টায় আওয়ামী লীগের কাঙ্ক্ষিত ২০তম জাতীয় সম্মেলন।

সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীরা দীর্ঘ এক মাস দিন-রাত ব্যস্ত সময় পার করছিলেন শুধুমাত্র সম্মেলনকে সফল এবং স্বার্থক করার জন্য।

অবশেষে অপেক্ষার পালা শেষ হয়ে এসেছে।

শনিবার সকাল ১০টায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা জাতীয় পতাকা উত্তোলন শেষে শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করবেন। এরপর উদ্বোধনী বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এভাবেই পর্যায় ক্রমে চলতে থাকবে সম্মেলনের কার্যক্রম।

সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের ১১টি উপ-কমিটি গঠন করা হয়েছে। প্রত্যেক কমিটির দায়িত্ব কিভাবে সম্মেলনকে সুন্দর এবং আন্তর্জাতিক মানের করা যায়।

এবারের সম্মেলনে প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করা হয়েছে। তৈরি করা হয়েছে আন্তর্জাতিক মানের মঞ্চ। সম্মেলনের কেন্দ্রস্থল সোহরাওয়ার্দী উদ্যান দেখলেই তার প্রমাণ পাওয়া যায়।

রাতের উদ্যানে ঝলমলে আলোর মেলা। রাস্তার প্রতিটি মোড়ে লাল, নীল, হলুদ ও সবুজ বাহারী রকমের বাতি।

সম্মেলনের প্রস্তুতি সম্পর্কে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, সম্মেলনের সব রকম প্রস্তুতি শেষ। সম্মেলন স্বার্থক এবং সুন্দরভাবে সম্পন্ন হবে এটাই এখন প্রত্যাশা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত