টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিতে পারে বিএনপি

চট্টগ্রাম, ২১ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):: আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে বিএনপি অংশ নিতে পারে বলে জানিয়েছেন দলটির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী বন্ধু দলের উদ্যোগে প্রয়াত নেতা আসম হান্নান শাহের স্মরণে আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এমন আভাস দেন।

আওয়ামী লীগের উদ্দেশে আলাল বলেন, আমরা খুশি হয়েছি আমাদেরকে দাওয়াত দিয়েছেন, আমরা আনন্দিত। আমাদের সম্মেলনে কিন্তু আপনারা আসেন নাই। সৌজন্যবোধ দেখিয়ে টেলিফোন করে দুঃখ প্রকাশও করে নাই। কিন্তু আমরা আপনাদের মতো হীনমন্য নই। বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে আপনারা আমন্ত্রণ জানিয়েছেন, আপনাদের সম্মেলনে যাওয়ার জন্য বলেছেন। বিএনপি যে একটা উদার গণতান্ত্রিক রাজনৈতিক দল সেই প্রমাণ আপনারা আওয়ামী লীগের সম্মেলনের দিন পাবেন ইনশাল্লাহ।

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বৃহস্পতিবার আমন্ত্রণপত্র দিয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেওয়ার আমন্ত্রণ পাওয়ার পর পর দলীয় ফোরাম এ বিষয়ে সিদ্ধান্ত নেবে বলে সাংবাদিকদের জানান মির্জা ফখরুল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত