টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের গ্রাহকদের আইফোন ৭ ও ৭ প্লাস হস্তান্তর করল গ্রামীণফোন

chittagong-eventচট্টগ্রাম, ২০ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস)::  গ্রাহকদের উন্নত প্রযুক্তির স্মার্টফোন ব্যবহারের চাহিদা মেটাতে আজ চট্টগ্রামসহ সারা দেশে গ্রামীণফোন সেন্টারগুলো থেকে আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস হস্তান্তর করেছে টেলিকম কোম্পানি গ্রামীণফোন।

চট্টগ্রামে জি ই সি ও আগ্রাবাদ গ্রামীণফোন সেন্টার থেকে আগ্রহী গ্রাহকদের আনুষ্ঠানিকভাবে এই মোবাইল সেটগুলো হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের চট্টগ্রাম সার্কেল হেড এম শাওন আজাদ, চট্টগ্রাম সার্কেল রিটেইল হেড মুক্তাদিরুর রহমান, চট্টগ্রাম সার্কেল মার্কেটিং হেড রাশেদুল হাসান স্ট্যালিনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে গ্রামীণফোন এর নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে আগ্রহী ক্রেতাদের কাছ থেকে আবেদন আহবান করে। সেই আবেদনের প্রেক্ষিতেই আজ ক্রেতাদের মোবাইল সেটগুলো হস্তান্তর করা হয়। এখন থেকে গ্রাহকরা গ্রামীণফোন সেন্টার থেকে সরাসরি এই মোবাইল সেটগুলো কিনতে পারবেন। গ্রামীণফোন গ্রাহকরা এই হ্যান্ডসেটে ১০ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ও ৬০ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট আকর্ষণীয় ছাড়ে ব্যবহার করতে পারবেন। গ্রামীণফোন গ্রাহকরা নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৩৬টি কিস্তিতে পছন্দের এই হ্যান্ডসেট কিনতে পারবেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত