টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

চট্টগ্রাম, ১৯ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):  চট্টগ্রামের ডবলমুরিং থানার পাহাড়তলী বাজারের কাছে রেলওয়ে স্টাফ কোয়ার্টারের একটি বাসা থেকে বুধবার দুপুরে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।  নিহত গৃহবধূ রোজিনা খাতুন (২২)। তার স্বামী মো. রুবেল পলাতক। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশ কর্মকর্তাদের।

ডবলমুরিং থানার এসআই নূর ইসলাম জানান, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার মো. হারুনের মেয়ে রোজিনা দুই মাস আগে পরিবারকে না জানিয়ে রুবেলকে বিয়ে করেছিলেন। রুবেল পাহাড়তলী এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনে কাজ করেন। স্ত্রীকে নিয়ে পাহাড়তলী বাজারের রেলওয়ে স্টাফ কোয়াটারের ই/৪/এ নম্বর বাসায় সাবলেট থাকতেন। ওই বাসাটি পাহাড়তলী রেলওয়ে ওয়ার্কশপে এমএলএসএস পদে কর্মরত রোকেয়া বেগম নামে এক মহিলার নামে বরাদ্দ করা।

রোজিনার এক বোন নগরীতে একটি পোশাক কারখানায় কাজ করেন। তিনি থানায় এসেছেন।রোজিনার বোন বিয়ের বিষয়টি জানালেও রুবেল সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে পারেনি বলে জানান এসআই নুর ইসলাম।

রোকেয়া জানান, নূরনাহার নামে এক মহিলার কাছে বাসার বর্ধিত দুটি কক্ষ ভাড়া দেন তিনি। সেখান থেকে একটি কক্ষ নুরুন্নাহার রুবেলকে ভাড়া দেন তিনি।

পিবিআই’র পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, সকাল সাড়ে ৭টার দিকে রুবেল তার বন্ধু শফিকে নিয়ে বাসায় আসেন। পরে রুমের বাইরে তালা লাগিয়ে চলে যান। ঘরের ভেতরে রোজিনাকে শোয়া অবস্থায় এবং বাইরে তালা লাগানো দেখে সন্দেহ হলে ঘরের লোকজন পুলিশকে জানায়। তখন পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।প্রাথমিক ভাবে মনে হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত