টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আনোয়ারায় যুবক খুন, আটক ২

চট্টগ্রাম, ১৭ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস)::  আনোয়ারায় অতর্কিত হামলায় কফিল উদ্দিন (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। নিহত কফিল উদ্দিন একই গ্রামের আইয়ুব আলীর ছেলে।

আনোয়ারা উপজেলার জুইদণ্ডী ইউনিয়নের খুরুশকুল গ্রামের বাজারে রোববার দিবাগত রাত ১২টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। এ ঘটনায় জানে আলম (২৫) ও মো. ইউছুপ (২৪) নামে দুজনকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ।

নিহত ব্যক্তি ও হামলাকারীরা সবাই আওয়ামী লীগের সমর্থক ছিল। তারা একই গ্রুপের ছিল ও একসঙ্গে চলাফেরা করতো। কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, রাতে কফিল উদ্দিনসহ ৪ জন বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় হাতুড়ি, রড, ছোরাসহ বিভিন্ন দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে ১০ থেকে ১৫জন তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে কফিল গুরুতর আহত হয়। তাকে চট্টগ্রাম মেডিকলে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চমেকের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই পঙ্কজ বড়ুয়া জানান, রাত তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক কফিলকে মৃত ঘোষণা করেন। তার শরীরে বিভিন্ন অংশে জখমের চিহ্ন ছিল। এছাড়া আহত আবুল হাসেমকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের সুরতহাল প্রতিবেদন করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি দুলাল।

মতামত