টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় ট্রাক-পিকআপ সংর্ঘষে আহত ১০

চট্টগ্রাম, ১৫ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় ট্রাক ও যাত্রীবাহী দুইটি পিকআপ মুখোমুখী সংঘর্ষে শিশুসহ ১০ জন আহত হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২ টায় সাতকানিয়া উপজেলার ছদাহা চারা বটতল এলাকায় এ ঘটনা ঘটে। এসময় গুরুত্বর আহত ২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় কবলে পড়া গাড়ীগুলো পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

জানা যায়, শনিবার দুপুরে মহাসড়কের ছদাহা চারা বটতল এলাকায় কেরানীহাট গামী যাত্রীবাহী (চট্টমেট্রা ছ-১১-২৯৭২০) পিকাআপকে অনটেস্ট একটি পিকাআপ অভারটেক করার সময় কক্সবাজার মুখী (চট্টমেট্রা ট-১১-০৭৭২) ট্রাকের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে যাত্রীবাহী দুইটি পিকাআপ থেকে যাত্রীরা ছিটকে পড়ে। একটি পিকাআপ রাস্তায় উল্টে গেলে চালক গাড়ীর ভিতর আটকা পড়ে। স্থানীরা এগিয়ে এসে দ্রুত চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় শিশুসহ ১০ যাত্রী আহত হলে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে পুলিশ এসে দুর্ঘটনার কবলে পড়া গাড়ীগুলো তাদের হেফাজতে নিয়ে যায়। গুরুত্বর আহত হওয়ায় ২ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন, চকরিয়ার রুকসানা বেগম (৩৫) আলিফা আক্তার (৩) কামরুন্নাহার (২৮), সাতকানিয়ার আফজল নগর গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ জাহেদ হোসেন (২০), দক্ষিণ ঢেমশা ইউনিয়নের মৃত আলী আহমদের পুত্র আব্দুল গফুর (৫০) ও আফজল নগর গ্রামের মৃত আলতাফ মিয়া পুত্র জামাল হোসেন (৫৫)।

দোহাজারী হাইওয়ে থানার এএসআই নুরুল ইসলাম বলেন, যাত্রীবাহী পিকাআপ অন্য একটি পিকাআপকে অভার টেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এসময় বেশ কয়েক জন যাত্রী আহত হয়। আমরা হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসা সম্পর্কে খোঁজ খবর নিয়েছি। দুর্ঘটনার কবলে পড়া গাড়ীগুলো পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত