টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আট ঘণ্টায় চট্টগ্রামে ২ লাশ উদ্ধার

চট্টগ্রাম, ১৪  অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস)::  চট্টগ্রাম মহানগরীর খুলশী থানা এলাকায় পৃথক ঘটনায় দুই যুবক খুন হয়েছেন। শুক্রবার ভোরে এবং বৃহস্পতিবার রাতে দুটি হত্যাকাণ্ডের পর পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে।

নিহতরা হলেন নাছির উদ্দিন (৩২) ও গার্মেন্টস শ্রমিক জাহাঙ্গীর আলম (৩১)।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে ৪টার দিকে পাহাড়লী চক্ষু হাসপাতাল এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হন নাছির উদ্দিন। তিনি তার মাকে চোখের অপারেশন করাতে পাহাড়তলী চক্ষু হাসপাতালে এসেছিলেন। ভোরে মাকে হাসপাতালে রেখে নাছির বাইরে গেলে ছিনতাইকারীদের খপ্পরে পড়েন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, মা মোবাশ্বেরা বেগম (৬২)র অস্ত্রোপচারের জন্য নোয়াখালীর গ্রামের বাড়ি থেকে পাহাড়তলী চক্ষু হাসপাতালে এসেছিলেন নাছির।

আজ ভোর ৬টার দিকে চক্ষু হাসপাতালের সামনে থেকে পুলিশ অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাবার পর তার পরিচয় পাওয়া যায়।

নিহত নাছির নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার শাহ আলমের ছেলে।

এদিকে বৃহস্পতিবার রাতে খুলশি থানা এলাকা থেকে পুলিশ জাহাঙ্গীর আলম নামে এক গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে।

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন জানান, রাত সাড়ে ১০টার দিকে খবর পেয়ে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তিনি নগরীর সিইপি জেড এলাকার একটি পোষাক কারখানাতে চাকুরী করতো। তাকে কে বা কারা শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

নিহত জাহাঙ্গীরের বাড়ি ফেনীতে। নগরীর দক্ষিণ হালিশহর নগরীর ভাঙ্গারপুল এলাকায় তারা বাসা। তবে তিনি খুলশী এলাকায় কেন কিভাবে হত্যাকাণ্ডে শিকার হলেন তা তদন্ত করে দেখা হচ্ছে।

দুটি হত্যাকান্ডের ঘটনায় পৃথক মামলা হয়েছে বলে জানান ওসি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত