টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ৫৭০ জন অনাথ শিশু-কিশোরদের মিষ্টি বিতরণ করলেন জেলা পূজা পরিষদ

fileচট্টগ্রাম, ১১ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস): নগরীর প্রবর্তক সংঘে অনাথ শিশু কিশোরদের মাঝে মিস্টি বিতরণ করছেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত।

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজার বিজয়াদশমী উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের ৫৭০ জন অনাথ শিশু-কিশোরদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে নগরীর প্রবর্তক সংঘে এসব মিষ্টি বিতরণ করা হয়েছে।

এসময় পরিষদের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল কুমার পালিত, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক এড. নিতাই প্রসাদ ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পালিত, দপ্তর সম্পাদক বিকাশ মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় নেতৃবৃন্দ অনাথ শিশুদের খোঁজ খবর নেন। এবং তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

জেলা পূজা উদযাপন পরিষদের কৃতজ্ঞতা:
এদিকে জেলা ব্যাপী ১৪ উপজেলায় প্রায় ১৬৮৯ পূজা মন্ডপে শান্তিপূর্ণ ও সোর্হদ্যময় পরিবেশে শারদীয় দূর্গোৎসব উদ্যাপিত হওয়ায় জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, র‌্যাব, আনসার, ভিডিপি, পিডিবি, পল্লী বিদ্যুৎসহ সকল উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকল সরকারী দপ্তর এবং সর্বস্তরের জনগণের প্রতি জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে শ্রী শ্যামল কুমার পালিত ও অসিম কুমার দেব আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত