টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০৯ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস)::  ফটিকছড়িতে বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। আরো দুই আরোহী গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি রয়েছে। আজ রোববার) দুপুর আড়াইটার সময় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের বারৈয়ারহাট জানে আলমের তেলের দোকান সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম-আনোয়ার হোসেন (১৮)। তিনি পৌরসভার উত্তর রাঙ্গামাটিয়ার কামরাঙ্গাপাড়া বাদমতলী এলাকার কামাল হোসেনের পুত্র। পেশায় তিনি রাজমিস্ত্রী। অপরদিকে, আহতরা হলেন মুহাম্মদ ইব্রাহিম (১৯) এবং মুহাম্মদ তারেক (২১)। তারাও একই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরগামী একটি বাস (চট্টমেট্টো ০৪-০০৮৯) যাত্রা পথে পেছন থেকে আসা দ্রুতগামী একটি ইয়ামাহা আরএক্স গাড়ি ওভার টেক করতে গিয়ে বাসের পেছনের অংশের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায়। মোটরসাইকেলের পেছনে বসা আনোয়ার হোসেন(১৮) ঘটনাস্থলেই মারা যান। বাইকের চালক ও অপর এক আরোহীকে গুরতর আহত আবস্থায় প্রথমে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পরে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।
নাজিরহাট মহাসড়ক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করা হয়। পরে আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত