টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরপুরে বৃষ্টি, ম্যাচ ঘিরে শংকা

চট্টগ্রাম, ০৯ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):: প্রথম ম্যাচে হারের পর সিরিজে টিকে থাকার লড়াইয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রবিবার বেলা আড়াইটায় এ ম্যাচ শুরু হবে।

ভোর থেকে রাজধানীতে ঝলমলে রোদ দেখা গেলেও সকাল সাড়ে ১১টার দিকে মুখ ভার করে মেঘ। কিছু সময় পর ঝরে পড়ে গুড়ি গুড়ি ফোটা। সময় গড়ানোর সঙ্গে এটি বেড়েছে। মিরপুর এলাকায় এই বৃষ্টির ফোটা বড় আকারে ঝরেছে।

এতে করে ক্রিকেটপ্রেমীদের মনে শংকার মেঘ জমেছে। তারপরও তারা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ করেছেন। আজকের ম্যাচে যে কোনোভাবেই জিততে হবে টাইগারদের। নয়তো রেটিং পয়েন্ট হারানোসহ বিশ্বকাপে সরাসরি খেলা সুযোগেও পিছিয়ে পড়তে পারে টাইগাররা।

এ সমীকরণে আজকের ম্যাচ নিয়ে টাইগার ভক্তদের মধ্যে চরম উত্তেজনা কাজ করছে। অনেকেই সরাসরি মাঠে গিয়ে খেলা দেখতে আগ্রহী। আর সে ইচ্ছাকে পূর্ণতা দিতেই রাত থেকে রাজধানীর মিরপুর শেরেবাংলা আন্তর্জাতিক স্টেডিয়ামের কাছে দেখা গেছে টিকিটের দীর্ঘ লাইন।

তবে ভক্তদের ভাবাচ্ছে বৃষ্টির শংকা। শনিবার রাত থেকেই মুখ ভার করে রেখেছে আকাশ। এরপর রবিবার সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে মিরপুর এলাকায়। মাঝে মধ্যে বৃষ্টির ভারী ফোঁটাও দেখা গেছে।

এদিকে আবহাওয়ার পূর্বাভাসেও বজ্রপাতসহ বৃষ্টির সম্ভাবনার কথা বলা হয়েছে। এ কারণে দু’দলই তাদের সেরা একাদশ নির্বাচনে সময় নেবেন। বৃষ্টির ওপর নির্ভর করে দলে শেষ মুহূর্তে আসতে পারে পরিবর্তন।

সবকিছু ঠিক থাকলে রবিবার এক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেটপ্রেমীরা।

ঘরের মাঠে ২০১৪ সালের শেষে দিক থেকে শেষ আফগানদের সফর পর্যন্ত অপরাজিত বাংলাদেশ। সেদিক থেকে সিরিজ হাতছাড়া হয়ে গেলে টাইগার ও তাদের ভক্তদের জন্য এর চেয়ে কষ্টের কিছু হবে না।

মতামত