টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এদেশে জঙ্গিবাদের ঠাঁই নেই : র‌্যাব ডিজি

চট্টগ্রাম, ০৯ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস): এদেশে জঙ্গিবাদের ঠাঁই নেই উল্লেখ করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ জঙ্গিদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, যারা ভুল পথে পরিচালিত হয়েছেন। তারা রাষ্ট্রের মূল ধারায় ফিরে আসুন।

শনিবার রাত ১২টায় নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়াসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে এসে এসব কথা বলেন র‌্যাব ডিজি। এ সময় তিনি পুজামণ্ডবগুলোতে নিরাপত্তার জন্য র‌্যাবের কঠোর তৎপরতার কথাও জানান।

তিনি বলেন, আজকের বিভিন্ন স্থানে জঙ্গিদের নিহত হবার ঘটনা জঙ্গিদের কাছে একটি ম্যাসেজ। যারা জঙ্গি সংগঠনের সঙ্গে সম্পৃক্ত হয়েছেন। তারা যদি নিজেদের ইচ্ছায় ফিরে আসেন। তাহলে আমরা তোমাদের পুর্নবাসনের ব্যবস্থা করবো। যদি তোমরা ফিরে না আসো। তাহলে জঙ্গিরা যেভাবে নিহত হচ্ছে তোমাদের অবস্থাও এমন হবে।

র‌্যাব ডিজি আরো বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এদেশে কোন জঙ্গিবাদের ঠাঁই নেই। জঙ্গিরা খুবই নগণ্য। এরা জনগনের শক্তির কাছে পরাজিত হবে। আমরা মসজিদ ও মন্দিরে একসঙ্গে অসাম্প্রদায়িকভাবে একে অন্যের সঙ্গে মিলে চলছি। বাংলাদেশের প্রতিটি গ্রামেও এমন দৃশ্য দেখা যাচ্ছে।

এ সময় জেলা প্রশাসক মো. রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হকসহ র‌্যাব এবং পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও পূজামণ্ডপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত