টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতের কবলে এক সেনা কর্মকর্তা, হামলায় আহত ২

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ০৭ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে ডাকাতের হামলায় এক সেনা কর্মকর্তাসহ ২ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত দুইটার সময় উপজেলার নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে চার’শ গজ দক্ষিণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। আহতরা হলেন সেনা বাহিনীর লেফটেন্যান্ট কর্ণেল খালেদ কামাল ও তার গাড়ির ড্রাইভার মোহাম্মদ রাহাত।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মজিবুর জানান, লেফটেন্যান্ট কর্ণেল খাদেল কামাল ব্যক্তিগত কাজে বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম যাচ্ছিলেন। তাকে বহনকারী মাইক্রোবাসটি ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ছোটকমলদহ এলাকা অতিক্রমকালে দুবৃত্তরা গাড়িটির গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা ওই সেনা কর্মকর্তা ও গাড়ি চালককে ছুরিকাঘাত করে। পরে মিরসরাই থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে স্থানীয় মাতৃকা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেকে পাঠিয়ে দেয়। সেনা কর্মকর্তা খালেদ কামাল বর্তমানের সিএমএইচ’এ চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

মাতৃকা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বাপ্পী বণিক জানান, সেনা কর্মকর্তার মাথায় এবং তার গাড়ির ড্রাইভারে গলায় ও বুকের বাম পাশে ছুরিকাঘাত রয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ এমএকে উদ্দিন ভূঁঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওই এলাকায় প্রায় সময় ডাকাতির ঘটনা ঘটে। অথচ নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে মাত্র ৪শ গজ দুরে অবস্থিত ওই স্থানটি।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত