টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে তিন ঘরে ডাকাতি, নগত অর্থসহ মালামাল লুট

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০৬ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস): ফটিকছড়ি উপজেলার ভূজপুর নারায়নহাট ইউনিয়নের জমিদার পাড়া গ্রামের তিনটি ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে এইসব ঘটনা সংগঠিত হয়।

স্থানীয় সূত্র জানায়, স্থানীয় পল­ী চিকিৎসক মো. ইদ্রিস ও তাঁর ভাড়ায় থাকা বসত ঘরের মুহাম্মদ ওয়াসিম, আবুল হোসেন ও মুহাম্মদ সেলিমের ঘরে এসব ডাকাতি হয়।

চিকিৎসক মুহাম্মদ ইদ্রিস বলেন, বুধবার দিবাগত রাত দুইটার দিকে ৮-১০ জন লোক বাড়ি ফটক ভেঙে ভেতরে প্রবেশ করে বসতঘরের দরজা ভাঙার চেষ্টা করে। ওই সময় পরিচয় জানতে চাইলে তারা নিজেদের প্রতিবেশী পরিচয় দিয়ে দরজা খুলে দিতে বলে। এতে সাড়া না দেওয়ায় তারা দরজা ভেঙে ঘরে ঢুকে ধারালো অস্ত্রের মুখে ঘরের লোকজনকে জিম্মি করে অন্তত ৪০ হাজার টাকা, মুঠোফোন ও আসবাবপত্র লুটে নিয়ে যায়।

ভাড়া বাসায় থাকা সেলিমে স্ত্রী সাবিনা আকতার বলেন, গভীর রাতে ৮-১০ জন লোক ঘরের দরজা খুলতে বলে। পরে দরজা খুলতেই অস্ত্রের ভয় দেখিয়ে তারা সবাইকে আটকে রেখে স্বর্ণালংকার, টাকা, মুঠোফোনসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল লতিফ জানান, গতকাল বৃহস্পতিবার সকালে কবলিত তিনটি বাড়ি সরেজমিনে পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতামত