টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গ্রামীণফোনের ওয়াওবক্স ব্যবহারকারীর সংখ্যা ৫০ লাখ

wow_boxচট্টগ্রাম, ০৫ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):: গ্রামীণফোনের লাইফস্টাইল অ্যাপ্লিকেশন ওয়াওবক্স ব্যবহারকারীর সংখ্যা ৫০ লাখের মাইলফলক অতিক্রম করেছে বলে জানিয়েছেন জানিয়েছেন কোম্পানিটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) ইয়াসির আজমান ।

আজ বুধবার রাজধানীর গ্রামীণফোন সেন্টারে ওয়াওবক্সের ৫০ লাখ ডাউনলোড উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা জানান।

ইয়াসির আজমান বলেন, ২০১৫ সালের মে মাসে অ্যাপটির আনুষ্ঠানিক উদ্বোধনের পর থেকে এটি আকর্ষণীয় ও চমকপ্রদ অফার দেওয়া হচ্ছে। এর অ্যাপটির দিকে আকৃষ্ট হচ্ছে দেশের তরুণ প্রজন্ম। প্রতি সপ্তাহে ১৫ লাখেরও বেশি মানুষ এ অ্যাপটি নিয়মিত ব্যবহার করছে।

তিনি বলেন, যাত্রা শুরুর পর মাত্র দেড় বছরে ওয়াওবক্সের এমন জনপ্রিয়তা বলে দেয় বাংলাদেশে ডিজিটাল সেবার ভবিষ্যৎ। স্থানীয় এবং আন্তর্জাতিক উদ্ভাবকদের সহায়তায় নতুন ও উদ্ভাবনী সব ডিজিটাল সেবা নিয়ে আসার লক্ষ্যে কাজ করছে গ্রামীণফোন। তার দৃষ্টান্ত হিসেবে ওয়াওবক্স অন্যতম।

ওয়াওবক্সের ৫০ লাখ ডাউনলোড উদযাপন উপলক্ষ্যে ওয়াওবক্স গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন সব অভিনব ও আকর্ষণীয় লাইফস্টাইল উপকরণ। বিনামূল্যে সাপ্তাহিক ২০ মেগাবাইট ফ্রি ডাটা থেকে শুরু করে গ্রামীণফোন ব্যবহারকারীরা সাম্প্রতিক খবর, খেলা, স্বাস্থ্য টিপস, জোকস, মজার সব গেমস, বিনামূল্যে নতুন সব গান, হোটেল ও রেস্টুরেন্টে ছাড়ের খবর এবং গ্রামীণফোনের পণ্য ও সেবার হালনাগাদ সব খবর জানতে পারবেন।

এছাড়া জিরো-রেটেড প্ল্যাটফর্মের কারণে ওয়াওবক্স ব্যবহারে গ্রাহকের কোনো ইন্টারনেট ডাটা খরচ হবে না।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত