টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ০৩ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস): রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা দোভাষী বাজার, লিচুবাগান ও রোয়াজারহাটে ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানকে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন সোমবার (৩ অক্টোবর) এই অভিযান পরিচালনা করেন। আদালত পরিচালনায় সহযোগীতা করেন রাঙ্গুনিয়া উপজেলা স্যানিটেশন কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসেন, রাঙ্গুনিয়া থানার এসআই বিশ্বদেব পাল সহ একদল পুলিশ।

উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, পৃথক অভিযানে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের চন্দ্রঘোনা সেবা প্যাথলজীকে স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স নবায়ন না থাকায় ১ লাখ টাকা, চন্দ্রঘোনা জেনারেল মেডিকেল হলকে লাইসেন্স নবায়ন না থাকায় ৫ হাজার টাকা, দোভাষী বাজার এসএম প্লাওয়ার মিলকে প্লাস্টিকের বস্তা ব্যবহারের অভিযোগে ৫০ হাজার টাকা, লিচুবাগান মদিনা ট্রেডার্সকে গ্যাস সিলিন্ডার বিক্রির লাইসেন্স না থাকায় ২০ হাজার টাকা, লিচুবাগান বিসমিল­াহ এন্ড অটোােবাইলসকে গ্যাস সিলিন্ডার বিক্রির লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা, রোয়াজারহাটের নূর সুইটস মিষ্টির দোকানকে নোংরা পরিবেশে মিষ্টির কারখানা গড়ে তোলায় ৫ হাজার টাকা জরিমানাসহ মোট ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন জানায়, ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত