টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গ্রেফতার হওয়া চসিকে নির্বাহী প্রকৌশলী বরখাস্ত

dscচট্টগ্রাম, ০৩ অক্টোবর ২০১৬ (সিটিজি টাইমস):অবৈধ সম্পদ অর্জনের দায়ে দুর্নিতী দমন কমিশনের হাতে গ্রেফতার হওয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিকের) ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী সাইফুর রহমান কে চাকুরী হতে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

সোমবার বিকেলে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) এর জনসংযোগ কর্মকর্তা আব্দুর রহিমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী এম সাইফুর রহমান দুর্নীতি দমন কমিশন কর্তৃক দায়েরকৃত মামলায় গতকাল (২ অক্টোবর) গ্রেপ্তার হয়ে জেল হাজতে রয়েছেন বিধায় বাংলাদেশ স্থানীয় সরকার পরিষদ কর্মচারী (দক্ষতা ও শৃংখলা) বিধিমালা ১৯৬৮ সনের ৩ (গ) ধারা মোতাবেক অসদাচরণের অপরাধের অভিযোগে উক্ত আইনের ৯ ধারা মোতাবেক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্বারক নং-০৫.০০.০০০০.২০১৬-১২৭৬ তারিখ: ০৩.১০.২০১৬ অফিস আদেশ মূলে চাকুরী হতে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্যঃ গতকাল (রোববার) সকালে কর্মস্থলে যাওয়ার সময় সাইফুর রহমানকে অবৈধ সম্পদ অর্জনের দায়ে গ্রেফতার করে আদালতে পাঠান দুর্নিতী দমন কমিশন (দুদক)। পরে আদালত তার শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত