টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সরকারের সাফল্য ও উন্নয়ন বিষয়ে রামগড়ে আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

news-picচট্টগ্রাম, ২৬ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন বিষয়ে জনগণকে অবহিত করণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচারাভিযানের অংশ হিসেবে রামগড় উপজেলা প্রশাসনের সহযোগীতায় তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা, উদ্বুদ্ধকরণ সংগীতানুষ্ঠান ও চলচিত্র প্রদর্শন এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কর্মসূচী পালন করা হয়।

২৬ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সমন্বিত সমাজ উন্নয়ন কর্মকর্তা মতিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন। বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিযদের ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খাঁন, উপজেলা আ.লীগ সদস্য সচিব কাজী নুরুল আলম, জেলা আ. লীগ সদস্য শের আলী ভূঁইয়া, সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরাসহ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন বিষয়ে সংক্ষিপ্ত তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা তথ্য অফিসার আতাউর রহমান।

এসময় সরকারী ও বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জন প্রতিনিধি, পাড়া কর্মী, শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানিয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতামত