টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে চার গরু চোরকে গনপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৫ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  রাউজানের কলমপতি থেকে গরু চুরি করে নেওয়ার সময়ে জনতা চার গরু চোরকে ধরে গনপিটুনি দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে।

রবিবার সকাল ১১ টার সময়ে কলমপতি নাগেশ্ব¦র গার্ডেন সড়কের পার্শ্বে কলমপতি এলাকার সুজিত দত্ত তার একটি গরু বেধেঁ দেয় ঘাস খাওয়ানের জন্য। চার চোর চট্ট মেট্রো -থ- ১১- ৯০৯৪ নম্বরের একটি সিএনজি অটোরিক্সায় গরুটি তুলে নিয়ে যাওয়ার সময়ে এলাকার লোকজন দেখে তাদের ধরে ফেলে।

এসময়ে উত্তেজিত জনতা চার গরু চোরকে রশি দিয়ে গাছের সাথে বেধেঁ গনপিটুনি দেয়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত জনতার কবল থেকে চার গরু চোরকে উদ্বার করে হাসপাতালে নিয়ে যায়। রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ জানান চার গরু চোরকে চিকিৎসা দিয়ে রাউজান থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে ।

স্থানীয় মেম্বার ওবাইদুল হক চৌধুরী জানান গত তিন মাসে রাউজানের কলমপতি এলাকা থেকে ২০টি গরু চুরি হয় । এলাকার লোকজন গরু চুরি রোধে রাত জেগে গোয়াল ঘরের গরু পাহাড়া দিয়ে আসছে । জনতার হাতে ধরা পাড়া গরু চোরেরা হলেন, আবুল কালাম, রুবেল(২৯) রাসেল(২০) সালাউদ্দিন (২৫) । চার চোরের বাড়ী বোয়ালখালী, হাটহাজারী, পশ্চিম পটিয়া বলে জানায় । পুলিশ গরু চুরির কাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সা আটক করেছে বলে জানিয়েছেন রাউজান থানা পুলিশ ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত