টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম থেকে অপহৃত শিশু চকরিয়ায় উদ্ধার

চট্টগ্রাম, ২৫ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  চট্টগ্রাম থেকে অপহৃত এক শিশুকে কক্সবাজারের চকরিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ।অপহৃত মো. মোত্তাকিম নামের ছয় বছর বয়সী শিশুটি ডবলমুরিং থানার আসকারাবাদ ম্যাম গলির কাজী মো. ইউসুফ চৌধুরীর ছেলে।

 এ ঘটনায় পুলিশ সফে আলম (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বলে এসআই নূর ইসলাম জানান।

শনিবার গভীর রাতে ওই শিশুকে উদ্ধার করে রোববার সকালে চট্টগ্রামে নিয়ে আসা হয় বলে জানিয়ে ডবলমুরিং থানার এসআই নূর ইসলাম বলেন, মা-বাবা হজে যাওয়ায় অন্য ভাইদের সঙ্গে বাসায় ছিল মোত্তাকিম। গত বৃহস্পতিবার সকালে তাদের বাসার পাশের এক মুদি দোকানদার চিপস খাওয়ানোর কথা বলে মোত্তাকিমকে নিয়ে চকরিয়ায় চলে যায়। চকরিয়ার এক বাড়িতে শিশুটিকে আটকে রেখে অপহরণকারী মোত্তাকিমের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি পুলিশকে জানানোর পর পুলিশ ফাঁদ পাতে। বিকাশ করে ২০ হাজার টাকা পাঠিয়ে সেই বিকাশ নম্বরের সূত্র ধরে ডবলমুরিং থানার একটি দল চকরিয়ায় টাকা উত্তোলনকারী সফে আলমকে আটক করে।”

পরে আলমের দেওয়া তথ‌্যের ভিত্তিতে চকরিয়ার কৈয়ারবিল থেকে মোত্তাকিমকে উদ্ধার করা হয় বলে এসআই নূর জানান।

তিনি বলেন, অপহরণকারী মুদি দোকানদার মোত্তাকিমকে তার বোনের বাড়িতে রেখে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী ও তার বোন মোত্তাকিমকে বাড়িতে রেখে নিজেরা সটকে পড়ে।এ ঘটনায় মোত্তাকিমের বড় ভাই মুজাহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছেন।

পলাকত দুজনকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে জানালেও তাদের নাম প্রকাশ করা হয়নি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত